Subscribe Us

ads header

শনিবার, ২০ মে, ২০২৩

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ |Job News 24 Today

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ -(Palli Bidyut Samity PBS Job Circular 2023): ৫৯০ জনকে নিয়োগ পল্লী বিদ্যুৎ সমিতি। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে লাইন ক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদে লোকবল নিয়োগের নির্মিত উপযুক্ত যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফর্মে সহস্তে পুরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে। পদের পাশে শূন্য পদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত ও শারীরিক যোগ্যতা উল্লেখ করা হলো।

 

চাকরির ধরনসরকারি চাকরি
জেলা নামউল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নামপল্লী বিদ্যুৎ সমিতি
অফিসিয়াল ওয়েবসাইটhttp://reb.gov.bd/
পদ সংখ্যালাইন ক্রু লেভেল-১
খালি পদ৫৯০ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের শেষ তারিখ০৩ জুন, ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে


 


পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তাবলীঃ

নির্ধারিত আবেদন ফরম (ফরম-১) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর ওয়েব সাইট (www.reb.gov.bd) অথবা সংশ্লিষ্ট পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েব সাইট হতে (সমিতির ওয়েব সাইট এর ঠিকানা সংশ্লিষ্ট সমিতি হতে সংগ্রহ করা যেতে পারে) ডাউনলোড করে সংগ্রহ করতে হবে (পূরণযোগ্য প্রবেশপত্রসহ। আবেদন ফরম A4 সাইজের কাপজে হতে হবে। আবেদন ফরমটি আবেদনকারীকে স্বহস্তে পূরণ করতে হবে। 

নির্ধারিত আবেদন ফরম (ফরম ১) ব্যতীত অন্য কোন আবেদন ফরম আবেদন করলে আবেদন বাতিল বলে গণ্য হবে। অসম্পূর্ণ আবেদনপত্র তথা নির্ধারিত আবেদনপত্রটি যথাযথভাবে পূরণ করা না হলে বা আংশিক পুরণ করা হলে বা ভুল তথ্য প্রদান করা হলে না স্বাক্ষর করা না হলে অথবা প্রার্থী কর্তৃক প্রদত্ত ভাষা কোন গড়মিল পাওয়া পেলে আবেদনপত্র বাছাই প্রক্রিয়ার অর্থাৎ শারীরিক পরীক্ষা/ লিখিত পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে। যদি কোন প্রার্থীর ক্ষেত্রে আবেদনপত্রের কোন অংশ যা না হয় সেক্ষেত্রে প্রযোজ্য নয়। উল্লেখ করতে হবে।

লাইন ফ্লু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদে চাকুরীতে যোগদানের সময় ১০,০০০.০০ (দশ হাজার) টাকা নিরাপত্তা জামানত হিসেবে জমা দিতে হবে যা সন্তোষজনক চুক্তি সমাপনান্তে সমিতি কর্তৃক নির্ধারিত হারে মুনাফাসহ ফেরত দেওয়া হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা এসএসসি/সমমান পরীক্ষার মূল/সাময়িক সনদপত্র (মার্কশীট/প্রশংসাপত্র গ্রহণযোগ্য নয়) এর ফটোকপি।













  




                          
    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Facebook

-